কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হানা দেওয়া আন্ত:জেলা মোবাইল চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ৩ অক্টোবর ২০১৮, বুধবার, ১২:১২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে অভিনব কায়দায় মোবাইল ফোন চুরির সাথে জড়িত ওসমান ওরফে সাদ্দাম (৩০), মো. রুবেল (২৫), মো. ইয়াসিন (১৯) ও মো. এজাজুল মুন্সি (৩২) নামে আন্ত:জেলা মোবাইল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১ অক্টোবর) দিবাগত রাতে শহরের ইসলামিয়া সুপার মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১০টি চোরাই মোবাইল ফোন, ১৪টি সিমকার্ড এবং চুরির কাজে ব্যবহৃত স্ক্রু-ড্রাইভারসহ অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া আন্ত:জেলা মোবাইল চোর চক্রের সদস্যদের মধ্যে ওসমান ওরফে সাদ্দাম মাদারীপুর জেলার রাজৈর উপজেলার মাসকান্দি কাশিমপুর গ্রামের মো. আয়ুব আলীর ছেলে, মো. রুবেল একই এলাকার ফজলুল হকের ছেলে, মো. ইয়াসিন শিবপুর উপজেলার লক্ষ মাদারেরচর গ্রামের কামরুল মাতব্বরের ছেলে এবং মো. এজাজুল মুন্সি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সোনামুখিচর গ্রামের রায়হান মুন্সির ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত জানান, শহরের বিভিন্ন মার্কেটে অভিনব কায়দায় চক্রটি দীর্ঘদিন ধরে মোবাইল ফোন চুরি করে আসছিল। পুলিশ চক্রটিকে ধরতে নানা ভাবে তৎপরতা চালিয়ে আসছিল।

সোমবার (১ অক্টোবর) রাতে তারা পুনরায় চুরি করার জন্য ঢাকা থেকে কিশোরগঞ্জে আসে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের ধরতে অভিযান চালায়। অভিযানের সময় চক্রটির চার সদস্যকে গ্রেপ্তার করে তাদের কাছ থেকে ১০টি চোরাই মোবাইল ফোন, ১৪টি সিমকার্ড এবং চুরির কাজে ব্যবহৃত স্ক্রু-ড্রাইভারসহ অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ