কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শোক সংবাদ: সৈয়দ আব্দুল আহাদ মশকুর


 সাজন আহম্মেদ পাপন | ১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৫:০৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জের হয়বতনগর জমিদার বাড়ির সন্তান বিশিষ্ট লেখক, চলচ্চিত্র গবেষক ও অভিনেতা সৈয়দ আব্দুল আহাদ মশকুর (৯০) আর নেই। গত রোববার (২৮ অক্টোবর) সকালে বার্ধক্যজনিত কারণে রাজধানীর উত্তরার বাসায় তিনি মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ওইদিন বাদ জোহর উত্তরা নয় নম্বর সেক্টরের বড় জামে মসজিদ প্রাঙ্গণে তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে কিশোরগঞ্জের হয়বতনগরের সাহেববাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

মৃত্যুকালে সৈয়দ মশকুর দুই ছেলে ও দুই মেয়ে রেখে যান। তাঁর বড় ছেলে সৈয়দ শাকিল আহাদ বেক্সিমকো গ্রুপের বেক্সটেক্স লিমিটেড এর সিনিয়র মার্চেন্টাইজিং ম্যানেজার ও চলচ্চিত্রের স্ক্রিপ্ট রাইটার। ছোট ছেলে সৈয়দ ওয়াকিল আহাদ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত (২০১৬) সঙ্গীত শিল্পী।

সৈয়দ আব্দুল আহাদ মশকুর এর মৃত্যুতে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রাক্তন ডিরেক্টর জেনারেল সৈয়দা দিনা হকসহ কিশোরগঞ্জের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর