কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুড়িয়ে পাওয়া কানের দুল মালিককে ফিরিয়ে দিলেন কালেক্টরেটের পিয়ন


 স্টাফ রিপোর্টার | ৫ নভেম্বর ২০১৮, সোমবার, ৯:০০ | কিশোরগঞ্জ সদর 


সততার অনন্য নজির রাখলেন কিশোরগঞ্জ কালেক্টরেটের অফিস সহায়ক (এমএলএসএস) মো. আজিজুল হক। ডিসি অফিসের বারান্দায় কুড়িয়ে পাওয়া সোনার কানের দুল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল এর চেষ্টায় মালিককে খোঁজে বের করে তার হাতে তুলে দিয়েছেন। মো. আজিজুল হকের এই সততায় সহকর্মীদের প্রশংসায় ভাসছেন তিনি।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, বৃহস্পতিবার (পহেলা নভেম্বর) কিশোরগঞ্জ জেলা কালেক্টরেট কনফারেন্স রুমে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। অন্যান্য দিনের মতই যথাযথ ভাবে শেষ হয়েছিল কনফারেন্সটি। কনফারেন্সে এসেছিলেন শহরের এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা চামেলী দাস। কনফারেন্স শেষ করে তিনি বাসায় ফিরে যান। বাসায় ফিরে তিনি বুঝতে পারেন, তার দু'টি কানের দুলের একটি কোথায় যেন পড়ে গেছে। বিভিন্ন জায়গায় তিনি খোঁজাখুঁজি করেও সেটি আর পাননি।

কনফারেন্সের দিন (পহেলা নভেম্বর) বিকালে ডিসি অফিসের বারান্দায় একটি কানের দুল পড়ে থাকতে দেখেন এডিসি জেনারেল তরফদার মো. আক্তার জামীল এর অফিস সহায়ক (এমএলএসএস) মো. আজিজুল হক। দুলটি তাৎক্ষণিক তিনি এডিসি জেনারেল তরফদার মো. আক্তার জামীলের কাছে নিয়ে যান।

এডিসি জেনারেল তাকে ওইদিনের ভিডিও কনফারেন্সে উপস্থিত মহিলাদের নাম সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগের জন্য নির্দেশ দেন। নির্দেশনা অনুযায়ী মহিলাদের সাথে যোগাযোগ করে জানা যায়, ওইদিন চামেলী দাসের একটি কানের দুল হারিয়ে গিয়েছিল।

দুলের মালিককে খোঁজে পাওয়ার পর রোববার (৪ নভেম্বর) দুপুরে শিক্ষিকা চামেলী দাসকে খবর দিয়ে এনে হারানো দুলটি তার হাতে তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  উপসচিব তরফদার মো. আক্তার জামীল।

হারানো দুল ফিরে পেয়ে চামেলী দাস এডিসি জেনারেল তরফদার মো. আক্তার জামীল ও অফিস সহায়ক মো. আজিজুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় কিশোরগঞ্জ উইমেন চেম্বার এন্ড কমার্সের সভাপতি ফাতেমা জোহরা আক্তার উপস্থিত ছিলেন।

কানের দুল হারানো ও মালিকের হাতে ফিরিয়ে দিতে পারার ঘটনায় এডিসি জেনারেল বলেন, ‘অফিস সহায়কের এই ভূমিকায় আমি আপ্লুত। এখনও এমন ভাল মানুষ আছেন বলে সমাজ সঠিকভাবে চলছে।’



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর











সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ