কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অটোরিকশা উল্টে সাত শিক্ষার্থী আহত


 স্টাফ রিপোর্টার | ৭ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার, ৬:৩০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে সদরের মারিয়া ইউনিয়নের আলহাজ্ব তাজমল খান উচ্চ বিদ্যালয়ের সাত শিক্ষার্থী আহত হয়েছে। তাদের মধ্যে বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী তাবাসসুম আক্তারের অবস্থা আশঙ্কাজনক। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে সদর উপজেলার জনতা বাজারের সামনের সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতার উপজেলা পর্যায়ে অংশ নিতে মারিয়া ইউনিয়নের শ্রেষ্ঠ দল আলহাজ্ব তাজমল খান উচ্চ বিদ্যালয়ের তাবাসসুম আক্তার ও তার দল একটি ব্যাটারিচালিত অটোরিকশা করে বিদ্যালয় থেকে সদর উপজেলায় যাচ্ছিলো। পথে বেলা ১২টার দিকে জনতা বাজারের সামনে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী নার্গিস, ১০ম শ্রেণির ছাত্রী তাবাসসুম, ৯ম শ্রেণির ছাত্রী লিজা, ৮ম শ্রেণির ছাত্রী বৃষ্টি, ১০ম শ্রেণির ছাত্রী আফরোজা, ৭ম শ্রেণির ছাত্রী কনিকা ও ১০ম শ্রেণির ছাত্র মাসুদ আহত হয়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ১৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহদী হাসান এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব তাজমল খান আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর