কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইউপি সচিব সমিতি ‘বাপসা’র নির্বাচন ৬ এপ্রিল

 স্টাফ রিপোর্টার | ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ২:৪৬ | কিশোরগঞ্জ সদর 


বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি (বাপসা)’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠনের লক্ষে ২০১৯ নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৬ এপ্রিল তৃতীয় শ্রেণী কর্মচারী ক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সম্প্রতি জেলা পাবলিক লাইব্রেরী হলরুমে আহ্বায়ক কমিটির এক সভায় নির্বাচনী এই তারিখ নির্ধারণ করা হয়েছে। তফসিল ঘোষণা করেন বাপসা’র আহ্বায়ক করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সচিব রনজিত কুমার সরকার।

এ সময় কমিটির সদস্য সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের সচিব হাবিবুর রহমান, পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের সচিব শফিকুল ইসলাম, করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের সচিব আমীর হামজা শামীম ও দেহুন্দা ইউনিয়নের সচিব বিপ্লব কুমার চক্রবর্তী উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিলে বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে শুরু হয়ে শুক্রবার (২২ মার্চ) পর্যন্ত নির্বাচনী মনোনয়ন ফরম বিক্রয় হবে। মনোনয়ন জমার শেষ তারিখ ২৬ মার্চ। মনোনয়ন বাছাই ও প্রত্যাহারের তারিখ যথাক্রমে ২৭ ও ২৮ মার্চ।

তিন বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট বাপসা’র জেলা কমিটির নির্বাচনে সহ-সভাপতি দুইটি পদে ও কার্যকরী সদস্য তিনটি পদের বিপরীতে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা হবে। আর সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ ও প্রচার সম্পাদকের একটি করে পদে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর