কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চালককে আহত করে সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ১

 স্টাফ রিপোর্টার | ২৭ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৮:১৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ সদরে খুরের পোঁচ দিয়ে চালককে আহত করে সিএনজি চালিত অটোরিকশা ছিনতাইকালে চোর চক্রের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে খুরের আঘাতের ক্ষত নিয়ে হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন অটোরিকশার চালক।

সোমবার রাতে কিশোরগঞ্জ-যশোদল সড়কের সদরের নধার এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া ছিনতাইকারীর নাম মাসুম মিয়া (২২)। তিনি নিকলী উপজেলার জালালপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। আহত চালক জাহিদুল ইসলাম (২৪) হোসেনপুর উপজেলার দাপুনিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৬টার দিকে ভৈরব বাজার থেকে ছিনতাইকারী মাসুম ও তাঁর আরেক সহযোগি যাত্রীর বেশে জাহিদুল ইসলামের অটোরিকশায় ওঠে। তাঁরা কিশোরগঞ্জ সদরের যশোদল গাবতলী এলাকায় যাবে বলে ৭০০টাকায় অটোরিকশাটি ভাড়া করে।

পরে রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ-যশোদল সড়কের নধার এলাকায় পৌঁছলে আগে থেকেই সড়কে উৎপেতে থাকা ছিনতাইকারীর আরেক সদস্য তাঁদের পথ গতিরোধ করে। এ সময় তিন ছিনতাইকরী মিলে জাহিদুলের কাছ থেকে অটোরিকশার চাবি কেড়ে নেওয়ার চেষ্টা করে। চাবি দিতে না চাইলে ছিনতাইকারীরা জাহিদুলের মুখমন্ডলে ও শরীরের অন্যান্য অংশে খুর দিয়ে কয়েকটি পোঁচ মেরে অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এদিকে জাহিদুলের চিৎকার চেচামেচি শুনে ঘটনার অদূরেই পুলিশের এক টহলরত দল এসআই বিল্লাল হেসেন ও মো. কিবরিয়ার নেতৃত্বে ছিনতাইকারীদের ঘিরে ফেলে। এ সময় অন্যরা পালিয়ে গেলেও মাসুমকে তাঁরা আটক করতে সক্ষম হন। পরে আটক মাসুম ও অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আর আহত চালক জাহিদুলকে কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. তানভীর আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মাসুম স্বীকার করেছে দীর্ঘদিন ধরে সে অটোরিকশা ছিনতাইয়ের সঙ্গে জড়িত। এ বিষয়ে আহত চালক জাহিদুল বাদী হয়ে মাসুমসহ তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। মাসুমকে আদালতে পাঠানো হয়েছে। আর বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর