কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নান্দাইলে রিভলবার ও গুলিসহ র‌্যাবের হাতে একজন আটক


 স্টাফ রিপোর্টার | ২৭ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৪:৩৬ | ময়মনসিংহ-নেত্রকোনা 


ময়মনসিংহ জেলার নান্দাইলে রিভলবার ও গুলিসহ মো. খলিল মিয়া (৫০) নামে এক অস্ত্রবাজকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে সে আটক হয়। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া মো. খলিল মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন, যৌতুক ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যে বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে একটি রিভলবার ও এক রাউন্ড গুলিসহ মো. খলিল মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিভলবার ও গুলিসহ আটক হওয়া মো. খলিল মিয়া এই অবৈধ অস্ত্র দ্বারা ভয়ভীতি প্রদর্শন করে এলাকায় বিভিন্ন ধরণের অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। রিভলবার ও গুলিসহ আটক হওয়া মো. খলিল মিয়াকে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও এম শোভন খান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর