কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবুবকর সিদ্দিক কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি


 স্টাফ রিপোর্টার | ২৮ আগস্ট ২০১৯, বুধবার, ১:২৬ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন। বুধবার (২৮ আগস্ট) অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম এর নাম ঘোষণা করেন এবং পুরস্কার হিসেবে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন। পাশাপাশি জেলার শ্রেষ্ঠ থানার স্বীকৃতিও লাভ করে কিশোরগঞ্জ সদর মডেল থানা।

জুলাই, ২০১৯ মাসে থানার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে প্রতিযোগিতায় অন্যান্য থানার চাইতে পয়েন্টের দিক দিয়ে এগিয়ে থাকায় কিশোরগঞ্জ সদর মডেল থানাকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ থানা এবং কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম কে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। এ সময় পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার প্রমুখ ছাড়াও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গত বছরের ৬ নভেম্বর কিশোরগঞ্জ সদর মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মো. আবুবকর সিদ্দিক পিপিএম যোগদান করেন। যোগদানের পর থেকেই তিনি মাদক ও জুয়ার বিরুদ্ধে সোচ্চার থেকে থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে মনোযোগী হন। কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম বলেন, এ স্বীকৃতিতে দায়িত্ববোধ আরো বেড়ে গেলো। ভবিষ্যতেও কিশোরগঞ্জ মডেল থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি কিশোরগঞ্জ থানা এলাকাকে মাদক, জুয়া ও সন্ত্রাসমুক্ত রাখতে কাজ করে যাব। এজন্যে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর