kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে তিন দিনের উন্নয়ন মেলা


 স্টাফ রিপোর্টার | ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৫:০৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। শহরের পুরাতন স্টেডিয়ামের মেলা প্রাঙ্গণ থেকে বৃহস্পতিবার সকালে র‌্যালিটি বের করা হয়। এতে বিভিন্ন সরকারি দপ্তর, বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নেয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন মেলা উদ্বোধন করার পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম রোকসানা কাদের।

জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল।

এতে অন্যদের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আসাদ উল্লাহ, স্থানীয় দৈনিক শতাব্দীর কণ্ঠ সম্পাদক আহমেদ উল্লাহ, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, সাকাউদ্দিন আহাম্মদ রাজন প্রমুখ বক্তৃতা করেন।

শনিবার শেষ হতে যাওয়া তিন দিনের এই উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন বিভাগ ও প্রতিষ্ঠান ১৩৫টি স্টল দিয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ