কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মালিক খোঁজে ২৫ দিন পর চেক-পাসপোর্ট ফিরিয়ে দিলেন সিএনজিচালক


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৫ জানুয়ারি ২০২০, রবিবার, ৬:৪১ | সারাদেশ 


মালিক খোঁজে বের করে ২৫ দিন পর সিএনজিতে ফেলে যাওয়া পঞ্চাশ হাজার টাকার একটি ক্যাশ চেক ও দু’টি পাসপোর্ট ফিরিয়ে দিয়েছেন মো. ইমন মিয়া নামে এক সিএনজিচালক। সিএনজিচালক মো. ইমন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালীকচ্ছ  গ্রামের নূর হোসেনের ছেলে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উপজেলায় সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করেন মো. ইমন মিয়া। ২০১৯ সালের ১১ ডিসেম্বর জেলার সরাইল বিশ্বরোড থেকে নাসিরনগরে আসার জন্য ইমনের সিএনজিচালিত অটোরিকশায় উঠেন সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহান। সোহান প্রয়াত সংসদ সদস্য মোর্শেদ কামালের ছেলে।

নাসিরনগর আসার পর সিএনজি থেকে নেমে কিছুক্ষণ পর সোহান দেখেন পঞ্চাশ হাজার টাকার একটি ক্যাশ চেক ও তার দু’টি পাসপোর্ট পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজির পর চেক ও পাসপোর্ট না পেয়ে তাঁর বর্তমান কর্মস্থল ঢাকায় চলে যান। ঢাকায় গিয়ে রমনা থানায় পাসপোর্ট ও চেক হারানোর একটি সাধারণ ডায়রি করেন।

এরই মধ্যে চলে গেছে ২৫ দিন। সোহান নতুন পাসপোর্ট করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। হঠাৎ করে শনিবার (৪ জানুয়ারি) সকালে একটি ফোন আসে সোহানের কাছে।

ফোনে জানতে পারেন, তাঁর হারানো চেক ও পাসপোর্ট একজন সিএনজিচালিত অটোরিকশা চালক পেয়েছেন।

পরে নাসিরনগর অটো টেম্পু পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদকের উপস্থিতিতে তার হারানো জিনিসগুলো ফেরৎ দেন সিএনজিচালক ইমন। এ সময় সিএনজিচালক ইমনকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর