কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার মাহমুদা শারমীন নেলী


 নেত্রকোনা সংবাদদাতা | ১১ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ৫:৪৩ | ময়মনসিংহ-নেত্রকোনা 


আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, মাদক উদ্ধার, সার্বিক অপরাধ নিয়ন্ত্রণের বিষয় পর্যালোচনা করে শ্রেষ্ঠ সার্কেল অফিসার ক্যাটাগরিতে নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে মাহমুদা শারমীন নেলীকে নির্বাচিত করা হয়েছে। চলতি বছরের জানুয়ারি মাসে যোগাদান করে প্রথম মাসেই জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন তিনি।

অপরাধ দমনের মাধ্যমে জনসেবামূলক কাজ করায় চলতি বছরের জানুয়ারি মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী আনুষ্ঠানিকভা্বে এই পুরস্কার তুলে দেন।

এসময় পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া ও অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, চলতি বছরের জানুয়ারি মাসে দুর্গাপুর সার্কেলে যোগদান করেন সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী। যোগদানের পর থেকে এই এই নারী পুলিশ কর্মকর্তার নেতৃত্বে শুরু হয় বিভিন্ন ধরনের অপরাধীদের বিরুদ্ধে অভিযান।

সার্বিক আইন-শৃংখলার উন্নয়নে বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী সচেতনতামূলক সভা, কমিউনিটি পু্লিশিং, স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে বেগবান ও শক্তিশালী করার পাশাপাশি দূর্গাপুর সার্কেলের সার্বিক আইন আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন তিনি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর