কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছিনতাই করা টাকায় ইয়াবা, দেড় বছরের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৩ মে ২০১৮, রবিবার, ১২:৪৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ছিনতাই করা টাকায় ইয়াবা কিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ধরা পড়ে শ্রীঘরে ঠাঁই হয়েছে মো. দিদারুল ইসলাম (২৪) নামে এক যুবকের। শনিবার রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ১০পিস কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকা থেকে ইয়াবাসহ আটক হয় দিদারুল।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এক বছর ছয় মাসের সাজা দিয়ে তাকে কারাগারে পাঠিয়েছেন। এক বছর ছয় মাস বিনাশ্রম কারাদণ্ড ছাড়াও তাকে বিশ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

দণ্ডিত মো. দিদারুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, শনিবার (১২ মে) রাত সাড়ে ৯টায় কিশোরগঞ্জ র‌্যাব-১৪ টিমসহ কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানের সময় বগাদিয়া এলাকার মো. দিদারুল ইসলামকে ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে দেয়া স্বীকারোক্তিতে দিদারুল জানায়, এই ইয়াবা ট্যাবলেট কেনার জন্য একজন ইটভাটা শ্রমিকের কাছ থেকে ১৩ হাজার টাকা দিদারুলসহ তিনজনে মিলে ছিনতাই করেছিল। ওই ইটভাটা শ্রমিক তিন মাস ইটভাটায় কাজ করে বেতন নিয়ে যাওয়ার সময় তারা এই টাকা ছিনতাই করে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আটকের পর দিদারুল ইসলামকে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর