কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরের ৬ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমা



 মো. জাকির হোসেন, হোসেনপুর | ২৬ নভেম্বর ২০২১, শুক্রবার, ৭:৫১ | হোসেনপুর 



কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৩০৮ জন প্রার্থী মনোয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২৮ জন, সংরক্ষিত আসনে নারী সদস্য পদে ৬৯ জন ও সাধারণ আসনে সদস্য পদে ২১১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

৪র্থ দফায় আগামী ২৬ ডিসেম্বর হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল বৃহস্পতিবার (২৫ নভেম্বর)।

মনোনয়ন যাচাই-বাছাই হবে ২৯ নভেম্বর (সোমবার)। প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর।

নির্বাচনে জিনারী ও সিদলা ইউনিয়নে উপজেলা নির্বাচন অফিসার উত্তম কুমার দাস, গোবিন্দপুর ও আড়াইবাড়িয়া ইউনিয়নে সমাজসেবা অফিসার এহসানুল হক, সাহেদল ও পুমদী ইউনিয়নে কৃষি অফিসার মো. ইমরুল কায়েস রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন।

তাদের কার্যালয় থেকে জানা যায়, চেয়ারম্যান পদে জিনারী থেকে মো. শাহজাহান সরকার, মো. আজহারুল ইসলাম-১, আজহারুল ইসলাম-২, মো. আজহারুল ইসলাম-৩, মো. ইমতিয়াজ আকন্দ ও মো. সালাহ উদ্দিন হীরা এই ৬ জন স্বতন্ত্র এবং মো. আ. সালাম আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

সিদলা ইউনিয়ন থেকে মো. কফিল উদ্দিন, আব্দুল করিম, মোহাম্মদ আলী ও মো. আহাদুল ইসলাম এই ৪জন স্বতন্ত্র এবং মো. কামরুজ্জামান কাঞ্চন আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

গোবিন্দপুর ইউনিয়নে মো. আবদুর রহমান, মো. আবুল কাসেম রতন, ফরিদ উদ্দিন মাসুদ ও মো. শফিকুল ইসলাম হিমেল এই ৪জন স্বতন্ত্র, মো. ইব্রাহিম ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী এবং মোহাম্মদ সাইদুর রহমান আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

আড়াইবাড়িয়া ইউনিয়নে মো. খুর্শিদ উদ্দিন স্বতন্ত্র ও মো. মোছলেহ উদ্দিন আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

সাহেদল ইউনিয়নে শিল্পপতি মো. ফিরোজ স্বতন্ত্র, শাহ্ মাহবুবুল হক আওয়ামী লীগ প্রার্থী ও মো. ফারুক মিয়া ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

পুমদী ইউনিয়নে নাজিরুল হায়দার, মো. কাঞ্চন মিয়া, মো. মাহবুবুল হাসান ও মোশারফ হোসেন এই ৪জন স্বতন্ত্র এবং আ. কাইয়ুম আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর