কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ৫ ইউপির সবকটিতেই নৌকার জয়



 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৮ নভেম্বর ২০২১, রবিবার, ১১:০৫ | কুলিয়ারচর 



কিশোরগঞ্জের কুলিয়ারচরে সংঘর্ষ, হামলা, ভাঙচুর ও ধাওয়া-পাল্টা ধাওয়ার মত বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে তৃতীয় ধাপে উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) এর নির্বাচনের ভোটগ্রহণ রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে এই ধাপে ৫টি ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়।

এ নির্বাচনে বেসরকারিভাবে পাঁচ ইউপির সবকটিতেই চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন।

বিজয়ীরা হচ্ছেন, উপজেলার ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবু বাক্কার, ৩নং উছমানপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারী, ৫নং ছয়সূতী ইউনিয়নে কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মুহাম্মদ ইকবাল হোসেন, ৬নং সালুয়া ইউনিয়নে সাবেক ছাত্র নেতা মোহাম্মদ কাইয়ুম এবং ৭নং ফরিদপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস.এম আজিজ উল্ল্যাহ।

উল্লেখ্য, তৃতীয় ধাপে উপজেলার ২নং রামদী ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হওয়ায় রামদী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়নি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর