কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাংবাদিক এডভোকেট শেখ মাসুদ ইকবালের পিতার ইন্তেকাল

 স্টাফ রিপোর্টার | ১ এপ্রিল ২০২২, শুক্রবার, ৪:৩৩ | শোক সংবাদ 


দৈনিক আমাদের সময় এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ও জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট শেখ মাসুদ ইকবালের পিতা কিশোরগঞ্জ জেলা শহরের ফিসারী রোডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী-ঠিকাদার শেখ আব্দুস সোবহান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১ এপ্রিল) সকাল ৯টায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, ছয় মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম শেখ আব্দুস সোবহানের নামাজে জানাজা শুক্রবার বাদ জুম্মা শহরের আখড়াবাজার মদনী জামে মসজিদে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা শেষে হয়বতনগর সাহেববাড়ি গোরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে।

মরহুম শেখ আব্দুস সোবহানের সন্তানদের মধ্যে ছেলে শেখ মাসুদ ইকবাল দীর্ঘদিন ধরে সাংবাদিকতার পাশাপাশি কিশোরগঞ্জ জজকোর্টে আইন পেশা নিয়োজিত রয়েছেন। এছাড়া মেয়ে রৌশনারা রুনু কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদের নির্বাচিত মহিলা ভাইসচেয়ারম্যান।

মরহুম শেখ আব্দুস সোবহানের মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলার পাবলিক প্রসিকিউটর এডভোকেট শাহ আজিজুল হক, দৈনিক জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা ও লেখক মাজহার মান্না গভীর শোক প্রকাশ করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর