কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ২৭ আগস্ট ২০২২, শনিবার, ৬:৪৭ | ভৈরব 


নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধি, নজিরবিহীন লোডশেডিং এবং ভোলায় ভোলা জেলা ছাত্রদল সভাপতি নূর আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুল রহিমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভৈরব উপজেলা ও পৌর বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২৭ আগস্ট) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব নিউটাউন মোড় এলাকায় সমাবেশ ও পরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এর আগে ভৈরব উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।

সমাবেশ শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে গিয়ে শেষ হয়।

ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, সহ-সভাপতি এডভোকেট শরীফুল ইসলাম ও রুহুল আমিন আকিল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া ও নাজমুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাহার মিয়া, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া প্রমুখ।

এছাড়া সমাবেশে উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর