কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পিকআপে অভিনব পদ্ধতিতে গাঁজা পাচারের সময় দুই মাদক ব্যবসায়ী আটক, ১৯ কেজি গাঁজা উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২৩, বুধবার, ৬:৫৬ | অপরাধ 


পিকআপের সিটের পিছনে, ডেসবোর্ড এর ভিতরে ও দুই পাশের দরজার ভিতরে বিশেষ কায়দায় বান্ডিল কস্টেপ দ্বারা মুড়িয়ে গাঁজা পাচারের সময় কিশোরগঞ্জের ভৈরব থেকে ১৯ কেজি গাঁজা ও পিকআপসহ বিল্লাল হোসেন (২৫) ও মো. হেলাল (২৬) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে ভৈরব উপজেলার কমলপুর লোকাল বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাদের আটক করা হয়।

গাঁজা ও পিকআপসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে বিল্লাল হোসেন কুমিল্লা জেলার মুরাদনগর থানার জয়নগর গ্রামের আবুল কালামের ছেলে এবং মো. হেলাল একই জেলার ব্রাহ্মণপাড়া থানার ছাতিয়ানী গ্রামের মো. নুর ইসলামের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এই অভিযানে নেতৃত্ব দেন।

এ সংক্রান্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের এর একটি আভিযানিক দল ভৈরবের কমলপুর লোকাল বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি পিকআপসহ বিল্লাল হোসেন ও মো. হেলালকে আটক করে পিকআপটি তল্লাসি করে এর সিটের পিছনে, ডেসবোর্ড এর ভিতরে ও দুই পাশের দরজার ভিতরে বিশেষ কায়দায় ৯টি বান্ডিল কস্টেপ দ্বারা মোড়ানো মোট ১৯ কেজি গাঁজা, মাদক ক্রয় বিক্রয়ের নগদ ৫ হাজার টাকা, একটি টিভি মনিটর এবং একটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করে জব্দ করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর