কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে মাদকের গুদামে অভিযান, বিপুল পরিমাণ মাদকসহ আটক ১

 স্টাফ রিপোর্টার | ৭ এপ্রিল ২০২৩, শুক্রবার, ৮:১৪ | অপরাধ 


কিশোরগঞ্জের ভৈরবে মাদকের একটি গুদামে র‌্যাব-১৪ এর সিপিসি-২, ভৈরব ক্যাম্প অভিযান পরিচালনা করে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেন্সিডিল, ২০৯ বোতল স্কাফ এবং ৩৫ বোতল বিদেশি মদসহ আমির হামজা ওরফে বাঘা বাবু (৩২) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (৭ এপ্রিল) ভোররাতে ভৈরবের চণ্ডিবের দক্ষিণপাড়া এলাকার মাদক ব্যবসায়ী আমির হামজা ওরফে বাঘা বাবুর বাড়িতে তৈরি করা মাদকের গুদামে অভিযান পরিচালনা করে এসব মাদকদ্রব্য উদ্ধার ও তাকে আটক করা হয়।

মাদক ব্যবসায়ী আমির হামজা ওরফে বাঘা বাবু চণ্ডিবের দক্ষিণপাড়া এলাকার আব্দুল মন্নাফ সরকারের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদক ব্যবসায়ী আমির হামজা ওরফে বাঘা বাবু দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য সংগ্রহ করে তার বাড়ির একটি কক্ষে সংরক্ষণ করে ঢাকা’সহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৭ এপ্রিল) ভোররাত আড়াইটা থেকে ৪টা পর্যন্ত সেখানে অভিযান পরিচালনা করে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেন্সিডিল, ২০৯ বোতল স্কাফ এবং ৩৫ বোতল বিদেশি মদ উদ্ধার করে জব্দ করা হয় এবং মাদক ব্যবসায়ী আমির হামজা ওরফে বাঘা বাবুকে আটক করা হয়।

এ ব্যাপারে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর