কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে দারুল কুরআনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ৫ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার, ৭:৩০ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদরে অবস্থিত ইসলাম ও আধুনিক শিক্ষার সমন্বিত দ্বীনি বিদ্যাপীঠ দারুল কুরআন মাদরাসার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। খতমে কুরআন, দোয়া মাহফিল, র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা দিবস উদযাপিত হয়।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা সদরের উত্তরায় অবস্থিত মাদরাসা ক্যাম্পাস থেকে প্রতিষ্ঠানের পরিচালক এমদাদুল্লাহর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি গোরস্থান মার্কেট, থানার মোড়, সদর রোড, বড় মসজিদ, উপজেলা পরিষদ, মাদরাসা মার্কেট ও গার্লস স্কুল মার্কেট হয়ে পুনরায় দারুল কুরআন ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

এতে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ও বিভিন্ন টেলিভিশন চ্যানেলের ক্বারী হাফেয মাওলানা এমদাদুল হক, দারুল কুরআন মহিলা মাদরাসার শিক্ষা সচিব হাফেয মাওলানা মুফতি হাসান আহমাদ, দারুল কুরআন মাদরাসার হিফয বিভাগের প্রধান শিক্ষক হাফেয মাওলানা সোহাইল আহমাদ, সহকারী শিক্ষক হাফেয মোহাম্মাদ বিল্লাল হোসাইন, নুরানি কিন্ডারগার্টেন শাখার সহকারী শিক্ষক মাওলানা জিয়াউল হক, হাফেয মো. আনোয়ার হোসেন, আবুল কাশেম, আরিফুল ইসলাম, ইয়াসিন আরাফাত, আবাসিক নুরানি বিভাগের সহকারী শিক্ষক মাওলানা রিফাত আহমাদ, তাড়াইল বাজারের ব্যবসায়ী মো. আল মামুন ভূঁইয়া প্রমুখ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর