কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এলাকার দ্বন্দ্বে প্রাণ গেলো নিরীহ ট্রলিচালকের, অসহায় পরিবার

 আমিনুল ইসলাম বাবুল | ১৩ মার্চ ২০২৪, বুধবার, ৭:২৬ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে মসজিদ ও করবস্থানে মাটি কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের দ্বন্দ্বে মো. উজ্জ্বল মিঞা (৩২) নামে এক নিরীহ ট্রলিচালক খুন হয়েছে। বুধবার (১৩ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের দিগদাইড় মোল্লাপাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত মো. উজ্জ্বল মিঞা দিগদাইড় মোল্লাপাড়ার মৃত নাজিম উদ্দিনের ছেলে। সে এলাকায় ট্রলিচালক হিসেবে কাজ করে। মা, স্ত্রী ও চার কন্যা সন্তানকে নিয়ে সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলো সে। তার মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে পরিবারটি।

নিহত উজ্জ্বলের স্ত্রী শারমিন আক্তার জানিয়েছেন, বুধবার (১৩ মার্চ) সকালে স্থানীয় মসজিদ ও করবস্থানে গ্রামবাসী ভেকু দিয়ে মাটি কাটা শুরু করে। মাটিকাটার স্থানকে কেন্দ্র করে গ্রামবাসীর সাথে দিগদাইড় ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার উমর ফারুক ছন্দু’র পরিবারের লোকজনের কথা কাটাকাটি থেকে ঝগড়া হয়।

এক পর্যায়ে উজ্জ্বল মসজিদ ও কবরস্থান এলাকা থেকে তাঁর বাড়িতে যাওয়ার সময় উমর ফারুক ছন্দু মেম্বারের বাড়ির কাছে পৌঁছুলে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে তাঁকে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যায়।

পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. কে.এ.জেড.এম. আদনান বলেন, হাসপাতালে আনার আগেই উজ্জ্বল মিঞার মৃত্যু হয়েছে। সকাল ১০টা ৫০ মিনিটের দিকে মরদেহ জরুরি বিভাগে আনা হয়।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। ঘটনার রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর