কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রূপগঞ্জ থেকে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ

 স্টাফ রিপোর্টার | ৩০ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১:২৩ | অপরাধ 


নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে মো. জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর (৪৫) ও মো. তোফাজ্জ্বল (৪৫) নামে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ। রোববার (২৯ ডিসেম্বর) তাদের আদালতে চালান দেয়া হয়েছে।

গ্রেপ্তার হওয়া আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যের মধ্যে মো. জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর নেত্রকোণা জেলার মদন থানার কদমশ্রী গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে এবং মো. তোফাজ্জ্বল মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার নয় নন্দ গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কালটিয়া উত্তর পাড়ায় সাদ্দাম হোসেন এর মুরগীর ফার্মে গত বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে চুরি হয়। চোরেরা ফার্মের নেট কেটে ও তালা ভেঙ্গে ২৯ দিন বয়সী ২,৪০০ টি ব্রয়লার মুরগী, দেড় বছর বয়সী ১,০০০ টি লেয়ার মুরগী এবং ৭ বস্তা ব্রয়লার মুরগীর খাবার চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় ফার্ম মালিক সাদ্দাম হোসেন বাদী হয়ে শুক্রবার (২৭ ডিসেম্বর) কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর চোর চক্রকে ধরতে মাঠে নামে পুলিশ।

পুলিশ তথ্যপ্রযুক্তির ব্যবহারসহ বিভিন্ন মাধ্যমে প্রাথমিক তদন্তে জানতে পারে, চোরেরা মুরগী চুরি করে নিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাব বৌ-বাজার এলাকায় বিক্রি করে সেখানেই আত্মগোপনে রয়েছে।

সে অনুযায়ী শনিবার (২৮ ডিসেম্বর) রাতে অভিযান পরিচালনা করে মো. জাহাঙ্গীর আলম ওরফে আলমগীরকে তারাব বৌ-বাজার এলাকার হাটিপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে সে জানায়, তারাব বৌ-বাজার এলাকায় মো. তোফাজ্জ্বল এর দোকানে চুরি করে আনা এক ট্রাক ব্রয়লারের মুরগী মো. জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর কম দামে বিক্রি করে।

তার দেয়া এই স্বীকারোক্তির ভিত্তিতে দ্রুত তারাব বৌ-বাজার এলাকায় মো. তোফাজ্জ্বল এর দোকানে গেলে মো. জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর এর কাছ থেকে তোফাজ্জ্বল কম দামে মুরগী ক্রয় করার কথা স্বীকার করে।

পরে চোর চক্রের দুই সদস্য মো. জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর ও মো. তোফাজ্জ্বলকে গ্রেপ্তার করে পুলিশ কিশোরগঞ্জ মডেল থানায় নিয়ে আসে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর