কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে গরীবের ৪৬ বস্তা চালসহ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আটক

 স্টাফ রিপোর্টার | ১৩ এপ্রিল ২০২০, সোমবার, ১১:৩৯ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে খাদ্যবান্ধব কর্মসূচির ৪৬ বস্তা চালসহ উপজেলার দামিহা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রমজান আলীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ এপ্রিল) বিকাল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদ তাড়াইল থানার উপ-পরিদর্শক (এসআই) হাসমত আলীর সহযোগিতায় রাহেলা গ্রামে অভিযান চালিয়ে ১৭ বস্তা চালসহ উপজেলার দামিহা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রমজান আলীকে আটক করেন।

পরে তাকে তাড়াইল থানায় নিয়ে আসা হয়। পরে ‍পুলিশের জিজ্ঞাসাবাদে রমজান আরো ২৯ বস্তা চালের সন্ধান দিলে সেগুলোও উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, রাহেলা গ্রামে দামিহা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার আইনুল ইসলামের ভগ্নিপতি আবু খার বাড়ির গোয়ালঘরে পাচারের জন্য ওই চাল মজুদ করে রাখা হয়েছিল।

তাড়াইল থানার উপ-পরিদর্শক (এসআই) হাসমত আলী বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির ১৭ বস্তা চাল কালোবাজারে বিক্রয়ের উদ্দেশ্যে ডিলার আইনুলের ভগ্নিপতি আবু খার গোয়াল ঘরে রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও স্যারসহ আমি অভিযান চালিয়ে চালসহ ডিলারের ভাই সাবেক যুবলীগ নেতা রমজানকে আটক করে থানায় নিয়ে আসি। পরে আরো ২৯ বস্তাসহ মোট ৪৬ বস্তা চাল উদ্ধার করা হয়।

তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান বলেন, ৪৬ বস্তা চালসহ কালোবাজারির অভিযোগে আটক রমজানের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর