কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে তাড়াইলে মানববন্ধন বিক্ষোভ


 স্টাফ রিপোর্টার, তাড়াইল | ১৩ ডিসেম্বর ২০২০, রবিবার, ৬:২৫ | তাড়াইল  


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরকারীদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে কিশোরগঞ্জের তাড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, তাড়াইল উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে তাড়াইল উপজেলা পরিষদের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, তাড়াইল উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট, সহ-সভাপতি মাজহারুল হক আদহাম, রবীন্দ্র সরকার, ইকবাল হোসেন তারেক, সাধারণ সম্পাদক মো. আনিছুল ইসলাম জাকির, সাংগঠনিক সম্পাদক মাসুদুল হাসান জনি, মহিলা বিষযক সম্পদক রওশন আরা পান্না, কার্যকরি সদস্য হোসনে আরা বেগম, হাফসা বেগম, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাব, তাড়াইল উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম বাবুলসহ দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুলসংখ্যক মানুষ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধর্মের দোহাই দিয়ে ধর্মপ্রাণ সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি না ছাড়ানোর জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

বক্তারা বাংলাদেশকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নেয়া ও চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দেশবাসীর প্রতি জোরালো আহ্বান জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর