www.kishoreganjnews.com

কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে মনোনয়নপত্র দাখিল



[ হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ | ২৯ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার, ১২:৫৪ | প্রবাস ]


কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ নির্বাচন ২০১৭ এর নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী গত ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮টায় নিউইয়র্কের বাঙ্গালী অধ্যুষিত জ্যাকসন হাইটসের পালকির চাইনিজ রেস্টুরেন্টে প্রধান নির্বাচন কমিশনার এএসএম ফেরদৌস, কমিশনার অধ্যক্ষ মোক্তার হোসেন ও হাবিব রহমান হারুনের উপস্থিতিতে তাদের নিকট সভাপতি প্রার্থী আনোয়ার উদ্দিন খান ও সাধারন সম্পাদক প্রার্থী এনামুল হকের নেতৃত্বে ৩৯ সদস্যের পূর্ণাঙ্গ একটি প্যানেল মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএর আহবায়ক ফার্মাসিষ্ট আব্দুল আওয়াল সিদ্দিকী, সদস্যবৃন্দ ইঞ্জিনিয়ার একেএম আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও জাইদুল কবীর খান সারোয়ার।

এছাড়াও উপস্থিত ছিলেন আলী আহসান আকন্দ শামীম, জাবির হোসেন তাকবীর, হুমায়ুন কবীর, সাইফুল ইসলাম, মহিবুর রশিদ সূজন, নজরুল ইসলাম, কামাল উদ্দিন প্রমুখ। নৈশভোজের মাধ্যমে নির্বাচন কমিশনের কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপনের পর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আগামী ৫ অক্টোবর বৃহষ্পতিবার নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ধারণা করা হচ্ছে, ওইদিন রাত ৮টায় নির্বাচনের প্রার্থীদের একই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেয়া হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com