www.kishoreganjnews.com

কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আনোয়ার-এনামুল প্যানেল নির্বাচিত



[ হাকিকুল ইসলাম খোকন, বাপসনিঊজ | ৮ অক্টোবর ২০১৭, রবিবার, ১২:৪২ | প্রবাস ]


কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে সভাপতি আনোয়ার উদ্দিন ও সাধারণ সম্পাদক এনামুল হকের নেতৃত্বে একমাত্র পূর্ণাঙ্গ প্যানেল নির্বাচন কমিশনের কাছে জমা হওয়ায় এই প্যানেলকে নির্বাচন কমিশন বিজয়ী ঘোষণা করেছেন। ৫ অক্টোবর বৃহষ্পতিবার সন্ধ্যা ৭টায় নিউইয়র্কের বাঙ্গালী অধ্যুাষিত জ্যাকসন হাইটসের ইত্যাদি রেস্টুরেন্টে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিজয়ী ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এএসএম ফেরদৌস। এ সময় নির্বাচন কমিশনার অধ্যক্ষ মোক্তার হোসেন ও হাবিব রহমান হারুন এবং কার্যকরী কমিটির আহবায়ক ফার্মাসিষ্ট আব্দুল আওয়াল সিদ্দিকী, সদস্যবৃন্দ ইঞ্জিনিয়ার একেএম আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও জাইদুল কবীর খান সারোয়ার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে মনোনয়নপত্র বিতরণের তারিখ ছিল ২৩ সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৭ সেপ্টেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ৪ অক্টোবর, চূড়ান্ত প্রার্থী তালিকা ৫ অক্টোবর এবং ৫ নভেম্বর নির্বাচন অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু আনোয়ার উদ্দিন সভাপতি ও এনামুল হক সাধারণ সম্পাদক হিসেবে তাদের নেতৃত্বে একটি মাত্র প্যানেলের মনোনয়নপত্র জমা হওয়ায় আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন তাদেরকে নির্বাচিত ঘোষণা করেছেন।

নির্বাচিতরা হলেন, ১। সভাপতি- আনোয়ার উদ্দিন ২। সিনিয়র সহ-সভাপতি জয়ন্ত কে শর্মা ৩। সহ-সভাপতি  হুমায়ুন কবীর ৪। সহ-সভাপতি  মোহাম্মদ-ই- হাসান ৫। সহ-সভাপতি মীনা ইসলাম ৬। সাধারণ সম্পাদক মোহাম্মদ এনামুল হক ৭। যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জাবির হোসেন তাকবির ৮। যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুর রশিদ সুজন ৯। সাংগঠনিক সম্পাদক মো. আলী আহসান আকন্দ শামিম ১০। কোষাধ্যক্ষ মো. বদরুল ইসলাম ১১। সমাজকল্যাণ সম্পাদক মো. আব্দুল আলীম ১২। জনসংযোগ সম্পাদক মো. ফয়সল কবীর ১৩। যুব ও ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর জামিল ১৪। সাংস্কৃতিক সম্পাদক মো. গোলাম শামীম ১৫। শিক্ষা সম্পাদক তানবীর রায়হান মিঠু ১৬। মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার কিরন ১৭। ধর্ম বিষয়ক সম্পাদক তপন কুমার বিশ^াস ১৮। সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ফয়সল উদ্দিন খান ১৯। দপ্তর সম্পাদক হাবিবুর রহমান ২০। আইন বিষয়ক সম্পাদক রাহাত বিন মোক্তার রিমিক ২১। কার্যকরী সদস্য মেজবাহ উদ্দিন ২২। কার্যকরী সদস্য নজরুল ইসলাম ২৩। কার্যকরী সদস্য মো. আলাউদ্দিন ২৪। কার্যকরী সদস্য মো. এইচ. ওহমান ২৫। কার্যকরী সদস্য মো. এ, উদ্দিন ২৬। কার্যকরী সদস্য মো. সাইফুল ইসলাম ২৭। কার্যকরী সদস্য মো. শহীদুল হাসান ২৮। কার্যকরী সদস্য মো. জে কে খান ২৯। কার্যকরী সদস্য হেলাল উদ্দিন আহমেদ ৩০। কার্যকরী সদস্য একেএম আশরাফুল হক এবং ৩১। কার্যকরী সদস্য আব্দুল আওয়াল সিদ্দিকী।

কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে সভাপতি আনোয়ার ও সাধারণ সম্পাদক এনামুলসহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  হওয়ায়  নবনির্বাচিত সকল কর্মকর্তাদের প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন, আমেরিকা-বাংলাদেশ এলাইন্সের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমএ সালাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র কমান্ড-এর আব্দুল মুকিত চৌধুরী, যুক্তরাষ্ট্র সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদের সভাপতি শিশু সাহিত্যিক হাসানুর রহমান ও সাধারণ সম্পাদক সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, নিউইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি ও সাধারণ সম্পাদক সুহাস বড়ুয়া, সেন্ট্রাল ফোরিডা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহামন মিলন  ও সাধারণ সম্পাদক আলো আহমেদ, আমেরিকান প্রেসকাব অব বাংলাদেশ অরিজিন  সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ, বোস্টনবাংলানিউজ ডটকম সহযোগী সম্পাদক বিশ্বজিৎ সাহা ও নাসিম পারভীন, ইউএসএ বাংলানিউজ এর সম্পাদক আবু সাঈদ রতন, বঙ্গবন্ধু সেন্টার মহাসচিব ভূতত্ত্ববিদ গিয়াস উদ্দিন আহম্মদ, কবি ও সঙ্গীত শিল্পী শামীম আরা আফিয়া, কবি আব্দুল আজিজ, ফিরোজ মাহমুদ ও জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন ও সাধারণ সম্পাদক শামসুউদ্দিন আহমেদ শামীম।

জানা গেছে, ডিসেম্বর মাসে মহান বিজয় দিবসের ৪৬তম বার্ষিকীতে নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠিত হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com