কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভিডিও করার জন্য মোটর সাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু



 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ২৬ নভেম্বর ২০২১, শুক্রবার, ৭:০৫ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে ভিডিও তৈরি করার জন্য জিল্লুর রহমান সেতুর উপর মোটর সাইকেল চালাতে গিয়ে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আলাদিন (১৬) নামের একজন এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জিল্লুর রহমান সেতুর উপর এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আলাদিন উপজেলার গোছামারা গ্রামের সাববাড়ীর সৌদি প্রবাসী চুন্নু মিয়ার ছেলে। সে স্থানীয় তাকমিনা মুসলিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

এছাড়া এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটর সাইকেলে থাকা আরেক আরোহী আসিফ মিয়া (১৭)। তাকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার জানায়, আলাদিন কিছুদিন আগেই মোটর সাইকেল চালানো শিখেছে। গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে সখের বশে আলাদিন তার ভগ্নিপতির মোটর সাইকেলটি একদিন চালানোর কথা বলে বাড়িতে নিয়ে আসে।

শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৮টার দিকেই মোটর সাইকেলটি ফেরত দেয়ার জন্য বাড়ি থেকে বের হয় আলাদিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলাদিন তার দুই বন্ধু আসিফ ও আকাশকে সাথে নিয়ে সকাল ১০টার দিকে জিল্লুর রহমান সেতুর উপর যায়। পরে মোটর সাইকেলের পেছনে বসা বন্ধু আকাশকে নামিয়ে দিয়ে তার বাইক চালানোর একটি ভিডিও বানাতে বলে।

এসময় সেতুর এক প্রান্তে মোবাইল হাতে দাড়িয়ে থাকে আর অপর প্রান্ত থেকে দ্রুত গতিতে মোটর সাইকেলটি চালিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা লেগে ধুমড়ে-মোচড়ে যায় মোটর সাইকেলটি। এতে ঘটনাস্থলেই আলাদিনের মৃত্যু হয়।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. শাহিন জানান, সেতুর উপর অতিরিক্ত গতিতে বাইক চালিয়ে ভিডিও বানাতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত আলাদিনের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর