কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে সংবাদ সম্মেলন

 স্টাফ রিপোর্টার | ২৫ নভেম্বর ২০২৩, শনিবার, ৭:৪৯ | নারী 


আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন করে কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ মহিলা পরিষদ। শনিবার (২৫ নভেম্বর) সকালে জেলা শহরের কালীবাড়ী মার্কেটে বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট মায়া ভৌমিক, সাধারণ সম্পাদক আতিয়া হোসেন ও লিগ্যাল এইড সম্পাদক এডভোকেট হামিদা বেগম।

সংবাদ সম্মেলনে ‘নারী ও কন্যার প্রতি সহিংসতা বন্ধে এগিয়ে আসুন, সহিংসতা প্রতিরোধে বিনিয়োগ করুন’ স্লোগানকে সামনে রেখে ২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়।

এর মধ্যে রয়েছে জেলার বিভিন্ন উপজেলা ও জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে মতবিনিময় সভা ও উঠান বৈঠক। ৯ ডিসেম্বর রোকেয়া দিবস পালন করা হবে। সবশেষে ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস পালন করা হবে।

সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের মধ্যে সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, আশরাফুল ইসলাম, তাসলিমা আক্তার মিতু, মো. মনির হোসেন, মো. জাহাঙ্গীর শাহ্ বাদশাহ্ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যদের মধ্যে বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার অর্থ সম্পাদক হাসিনা হায়দার চামেলী, আন্দোলন সম্পাদক মাছুমা আক্তার, প্রশিক্ষণ সম্পাদক এডভোকেট প্রতিভা শীল, ব্রাঞ্চ এক্সিকিউটিভ মাধবী রায়, কিশোরগঞ্জ মডেল কলেজ কমিটির সভাপতি মাহফুজা আরা পলক প্রমুখ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর