কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

 আমিনুল ইসলাম বাবুল | ২৪ মে ২০২৪, শুক্রবার, ৩:২৯ | তাড়াইল  


ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে কিশোরগঞ্জের তাড়াইলে ভোটগ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং এবং পোলিং অফিসারগণের দিনব্যাপী প্রশিক্ষণ শেষে শুক্রবার (২৪ মে) দুপুরে প্রিজাইডিং অফিসারগণের সাথে উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তাড়াইল উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও আপিল কর্তৃপক্ষ মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং অফিসার কাজী মহুয়া মমতাজ এবং জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মোরশেদ আলম।

নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে এবং তাড়াইল উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত মতবিনিময় সভা সঞ্চালনা করেন তাড়াইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাশতুরা আমিনা।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ, উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন ও উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত ৬০ জন প্রিজাইডিং অফিসার উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর