কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে সাংবাদিকদের সাথে সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ অধ্যক্ষের মতবিনিময়

 সোহেল সাশ্রু, ভৈরব | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ১১:৪৩ | ভৈরব 


ভৈরবে ঐতিহ্যবাহী সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জাকির হোসেনের আমন্ত্রণে রোববার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় অধ্যক্ষের কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এই মতবিনিময় সভায় বক্তব্য দেন, ভৈরব প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট সম্পাদক মো. জাকির হোসেন কাজল, সিনিয়র সহ-সভাপতি ও পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকী বিল্লাহ, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক গৃহকোণ সম্পাদক আলহাজ্ব এম এ লতিফ, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন ও সাংবাদিক সমিতির সভাপতি আসাদুজ্জামান ফারুক, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলো ভৈরব অফিস নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও এনটিভি স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক মো. আলাল উদ্দিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাভিশন ও দৈনিক যায়যায় দিন ভৈরব প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, এসএ টিভি ও দৈনিক আমাদের সময় ভৈরব প্রতিনিধি খায়রুল ইসলাম সবুজ, আর টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মো. আল আমিন টিটু ও মাই টিভি প্রতিনিধি শাহনুর।

এছাড়াও কলেজের শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য দেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাইফুল ইসলাম সেকুল।

মতবিনিময় সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, কলেজ অধ্যক্ষের মহান বিজয় দিবস উপলক্ষে কলেজটিকে আলোক সজ্জা ও বর্ণাঢ্য কর্মসূচি পালনের আয়োজন সত্যিই প্রশংসার দাবীদার। এছাড়াও কলেজ অধ্যক্ষের নীতি, নৈতিকতা, আদর্শ ও দেশপ্রেম আমাদেরকে মুগ্ধ করেছে। এসব সকল ভাল কাজে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা থাকবে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জাকির হোসেন বলেন, গত ৪ মাস আগে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের নামে মহিলা কলেজটিতে যোগদান করে নিজেকে গর্বিত মনে করছি। আমি আমার দীর্ঘ দিনের অভিজ্ঞতা ও মেধা দিয়ে নারী শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাব। এতে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, আজকের এই দিনে মহান বিজয় দিবসকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান ও তার সহধর্মিনী শহীদ আইভি রহমান এবং মহান মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধা নিবেদন করছি।

এসময় কলেজের শিক্ষকমণ্ডলী উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর