কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ নজরুল মেডিকেলে কোভিড চিকিৎসার প্রশংসা করলেন এমপি লিপি



 স্টাফ রিপোর্টার | ৭ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:৫৯ | স্বাস্থ্য 



করোনাভাইরাস কোভিড-১৯ চিকিৎসা সেবায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের ভূমিকার প্রশংসা করেছেন শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৫ম সভায় সভাপতির বক্তৃতায় তিনি সাহসের সাথে হাসপাতালটিতে কোভিড-১৯ চিকিৎসা সেবায় অবদান রাখায় হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সভা কক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, হাসপাতালের পরিচালক ও ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ডা. এহসান কবীর মুকুল, মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. মো. নজরুল ইসলাম, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, জেলা বিএমএ সভাপতি ডা. মাহবুব ইকবাল, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি ডা. দীন মোহাম্মদ, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা. এম এ ওয়াহাব বাদল, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম হোসেন, হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মুহাম্মদ আবেদুর রহমান ভূঞা জিমি, ডা. মো. আতাউর রহমান প্রমুখসহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় হাসপাতালের চিকিৎসা সেবার মানোন্নয়নে বিভিন্ন সংকট ও সমস্যার ওপর আলোকপাত করা হয় এবং এসব ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর