কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাঁচ টাকার হাসপাতালে ৮ শতাধিক রোগীকে স্বাস্থ্যসেবা প্রদান


 স্টাফ রিপোর্টার | ১০ জানুয়ারি ২০২১, রবিবার, ৭:০৩ | স্বাস্থ্য 



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কিশোরগঞ্জের হোসেনপুরে শওকত হেনা ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষ স্বাস্থ্যসেবা, রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) সকালে উপজেলার সাহেদল মধ্যপাড়ায় ডাক্তারবাড়িতে ফাউন্ডেশনের উদ্বোধনী দিনে ৭ জন বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে উপজেলার ৮ শতাধিক দুস্থ অসহায় রোগীকে চিকিৎসাসেবা প্রদান করা হয়।

বিশিষ্ট সমাজসেবক আলহাজ নূর আলম ভূঁইয়ার সভাপতিত্বে মানবিকতায় কিশোরগঞ্জ পাঁচ টাকার হাসপাতালের বিশেষ স্বাস্থ্যসেবার উদ্বোধনী পর্বে বক্তৃতা করেন হোসেনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাসিরুজ্জামান সেলিম, সাহেদল ইউপি চেয়ারম্যান শাহ মাহবুবুল হক, ফাউন্ডেশনের উদ্যোক্তা ব্যাংকার মিজান সিকান্দার রুশো প্রমুখ।

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডা. আতিক সিকান্দার সিজার এর নেতৃত্বে দিনব্যাপী স্বাস্থ্যসেবা প্রদান করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডা. সাবরিনা সুলতানা, বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডা. শফিউল আলম, করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আরিফ আহমেদ জনি, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডা. সৈয়দ শাহরিয়ার নাজিম, ডা. এ.জি.এম রায়হান ও ডা. ইফফাত পরাগ।

স্বাস্থ্যসেবা কার্যক্রমের উদ্যোক্তা মানবিকতায় কিশোরগঞ্জের সভাপতি ইমরান খান ও ব্যাংকার মিজান সিকান্দার রুশো জানান, স্বাস্থ্যসেবা কার্যক্রমে রোগীদের কাছ থেকে নেওয়া পাঁচ টাকার সঞ্চিত অর্থ দরিদ্র ও অসহায়দের কল্যাণেই ব্যয় করা হবে।

তারা বলেন, এ বছর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ফাউন্ডেশনের কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। প্রতিবছর এই দিনে একইভাবে উপজেলার অসহায় দুস্থদের স্বাস্থ্যসেবায় নানামুখী কার্যক্রম ফাউন্ডেশন হাতে নিবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর