কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে সুইচ গিয়ার চাকুসহ দুই ছিনতাইকারী আটক


 স্টাফ রিপোর্টার | ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৯:৫৬ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে একটি সুইচ গিয়ার চাকু এবং একটি স্টীল ও প্লাস্টিকের তৈরি চাকুসহ মো. মোহন মিয়া (২০) ও মো. হাসান (১৯) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে ঢাকা-সিলেট মহাসড়কের সিলেটগামী লেনের উপর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে মো. মোহন মিয়া ভৈরবের চ-িবের কলাবাগান এলাকার মৃত খুরশিদ মিয়ার ছেলে এবং মো. হাসান পলতাকান্দা নতুন রাস্তা এলাকার মো. বাদল মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ২০মিনিটে ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে ঢাকা-সিলেট মহাসড়কের সিলেটগামী লেনের উপর র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি সুইচ গিয়ার চাকু এবং একটি স্টীল ও প্লাস্টিকের তৈরি চাকুসহ দুই ছিনতাইকারী মো. মোহন মিয়া ও মো. হাসানকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর