kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

আর্জেন্টিনা সমর্থকরা ১-০ গোলে হারালো ব্রাজিল সমর্থকদের


 স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০১৮, বুধবার, ১২:১৮ | বিশ্বকাপ ফুটবল ২০১৮ 


২০১৮ এর রাশিয়া বিশ্বকাপ খেলাকে সামনে রেখে আর্জেন্টিনা বনাম ব্রাজিল সমর্থকদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রীতি ম্যাচে ১-০ গোলে ব্রাজিল দলের সমর্থকদেরকে হারিয়েছে আর্জেন্টিনা দলের সমর্থকরা। মঙ্গলবার (২৯মে) কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দামোয়ারবাড়ী খেলার মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

৩০ মিনিটের এই খেলায় প্রথমার্ধ গোলশূণ্য থাকে। দ্বিতীয়ার্ধের শেষ সময়ে আর্জেন্টিনার হয়ে আর্জেন্টিনা সমর্থক দলের ক্যাপ্টেন মো. এস. হোসেন আকাশ একমাত্র গোলটি করে দলকে বিজয়ের পথ দেখান।

খেলা শুরু হওয়ার পরপরই দুই দলের মধ্যে টান টান উত্তেজনা শুরু হয়ে যায়। আর্জেন্টিনা সমর্থকরা গোলটি দেওয়ার পর পরই ব্রাজিল সমর্থকরা খেলার দিকে আরো উত্তেজিত হয়ে পরে। সময় তখন শেষ পর্যায়ে। চলছে বাঘে-সিংহের লড়াই। গোল মাত্র ১-০। কিন্তু শেষ পর্যন্ত আর গোল দিতে পারলো না ব্রাজিল সমর্থকরা। শেষ হয় ৩০ মিনিটের প্রীতি ফুটবল ম্যাচ। তবে এই খেলায় বেশ কয়েকটি থ্রোয়িং হলেও ফাউল হয়েছে কম। এরমধ্যে ৬টি কর্ণার কিকও হয়েছে।

খেলায় আর্জেন্টিনা সমর্থকদের ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব পালন করেন মো. এস. হোসেন আকাশ ও ব্রাজিল সমর্থকদের হয়ে ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব পালন করেন মো. আশিকুর রহমান আশিক। তবে দুই দলেরই প্লেয়ার ছিলো ১১ জন করে মোট ২২ জন। এরমধ্যে দুই দলের অতিরিক্ত প্লেয়ার ছিলো ২জন করে। খেলাটি বিকাল ৫টা ৩০ মিনিটে শুরু হয়ে সন্ধা ৬টায় শেষ হয়।

খেলাটির মিডিয়া পাটনার হিসেবে ছিলো বেসরকারি টিভি চ্যানেল টোয়েন্টিফোর। খেলা শেষে বিজয়ী দল ও  পরাজিত দলকে পুরস্কৃত করা হয়। পুরস্কার তুলে দেন চ্যানেল টুয়েন্টিফোর এর ময়মনসিংহ বিভাগের ব্যুরো প্রধান সুলতান মাহমুদ কনিক।

এসময় রশিদাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য মো. জহিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মো. জুলমত খান, রশিদাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোলেমান রহমান, নিউজ টুয়েন্টিফোর এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি টিটু দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. নেছার উদ্দিন। মাঠের চারপাশে শত শত ফুটবলপ্রেমী অবস্থান নিয়ে খেলাটি উপভোগ করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ