www.kishoreganjnews.com

কটিয়াদীতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি



[ রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৩ নভেম্বর ২০১৭, সোমবার, ৬:৩২ | কিশোরগঞ্জ ]


সরকারি কোষাগার থেকে বেতন ভাতা ও পেনশন সুবিধা পাওয়ার এক দফা দাবিতে কটিয়াদী পৌরসভার কর্মকর্তা-কর্মচারিগণ সোমবার সকাল ৯টা থেকে অফিস সময় বিকাল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেছেন। পৌর ভবনের বারান্দায় অবস্থান নিয়ে তারা এই কর্মবিরতি পালন করেন।

কর্মবিরতি কর্মসূচিতে বক্তব্য রাখেন, কটিয়াদী পৌরসভার সচিব মো. আলমগীর, সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, কটিয়াদী পৌর অ্যাসোসিয়েশনের সভাপতি সালাহ উদ্দিন, সম্পাদক আবদুল কুদ্দুছ, জাহাঙ্গীর হোসেন, মো. আবু রায়হান, কোহিনুর বেগম প্রমুখ।

এ সময় পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে বক্তারা বলেন, রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন ভাতা পাওয়া আমাদের অধিকার। তাই আমাদের এই  ন্যায্য দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে। জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দিকে এগিয়ে যাচ্ছে। অথচ আমাদের বেতন ভাতা রাষ্ট্রীয় কোষাগার থেকে না পাওয়ায় কখনোই আমরা নির্দিষ্ট সময়ে বেতন ভাতা উত্তোলন করতে পারি না। এক মাসের বেতনের জন্য কয়েক মাস অপেক্ষা করতে হয়। ফলে আমাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। আমরা আশা করি সরকার আমাদের এই ন্যায্য দাবি অতি শীঘ্রই পূরণ করবেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com