কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার একাদশে পাঁচ পরিবর্তন

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ২৬ জুন ২০১৮, মঙ্গলবার, ১১:৫৬ | বিশ্বকাপ ফুটবল ’১৮/ ক্রিকেট বিশ্বকাপ ‘১৯ 


গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে শুরুর একাদশে পাঁচটি পরিবর্তন এনেছে আর্জেন্টিনা। ক্রোয়েশিয়ার বিপক্ষে একাদশে থাকা ছয়জন থাকছেন নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার শুরুর একাদশে। তারা হলেন, লিওনেল মেসি, এনজো পেরেজ, নিকোলাস ওতামেন্দি, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস তালিয়াফিকো ও হাভিয়ের মাসচেরানো।

নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে বদল হয়েছে আর্জেন্টিনার গোলকিপারের। গোলরক্ষক উইলি কাবায়েরোর বদলে নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার গোলবার সামলাচ্ছেন ফ্রাংকো আরমানি।

এই ম্যাচে বাদ পড়েছেন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো, এডুয়ার্ডো সালভিও, মার্কোস আকুনা ও ম্যাক্সি মেজা। তাদের জায়গায় শুরুর একাদশে জায়গা পেয়েছেন মার্কস রোহো, এভার বানেগা, এঞ্জেল ডি মারিয়া ও গঞ্জালো হিগুয়েইন।

৬ জুন (মঙ্গলবার) বাংলাদেশ সময় রাত ১২টায় সেন্ট পিটার্সবার্গে নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনা পরিবর্তিত এই একাদশ নিয়ে মাঠে নেমেছে।

আর্জেন্টিনা একাদশ: ফ্রাংকো আরমানি, মার্কস রোহো, এভার বানেগা, এঞ্জেল ডি মারিয়া, গঞ্জালো হিগুয়েইন, লিওনেল মেসি, এনজো পেরেজ, নিকোলাস ওতামেন্দি, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস তালিয়াফিকো ও হাভিয়ের মাসচেরানো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর