কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি উন্মোচন, দর্শকদের ক্রয়ক্ষমতার মধ্যেই দাম

 স্পোর্টস ডেস্ক | ২৯ এপ্রিল ২০১৯, সোমবার, ৫:৪২ | বিশ্বকাপ ফুটবল ’১৮/ ক্রিকেট বিশ্বকাপ ‘১৯ 


বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি উন্মোচন করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জার্সি উন্মোচন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।

তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাতে জার্সি তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন করেন।

বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে বাজারজাত করা হবে। আর এই জার্সি স্বত্ব কিনে নিয়েছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ নামের একটি প্রতিষ্ঠান। তাদের অধীনেই বিক্রি করা হবে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি। ইতোমধ্যে দামও নির্ধারণ করা হয়েছেন। দর্শকদের কথা মাথায় রেখে ক্রয়ক্ষমতার মধ্যেই দাম নির্ধারন করা হয়েছে।

দেশের দুই ব্র্যান্ডশপ অঞ্জনস ও জেন্টল পার্কের প্রায় শতাধিক আউটলেটে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি পাওয়া যাবে। এছাড়া অনলাইনে ক্রিকশপ বিডি ও জার্সি ফ্রিক বিডির মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাবে জার্সি। পাশাপাশি স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের এক্সক্লুসিভ পার্টনার ডিমানি অ্যাপের মাধ্যমেও জার্সি পাওয়া যাবে।

গত বিশ্বকাপে বাংলাদেশের জার্সিতে বেশি প্রাধান্য দেওয়া হয়েছিলো সবুজ রঙকে। সেটিকে প্রাধান্য দিয়েই জার্সি তৈরি করা হয়েছিলো। এবার দুটি ভিন্ন জার্সি তৈরি করা হয়েছে, যার একটি সবুজ এবং অন্যটি লাল রঙের। অনেকটা ২০১৬ সালে ভারতে অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সির মতই থাকছে এবারের জার্সি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর