কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোস্তফা কামাল শোক-শ্রদ্ধায় সমাহিত


 স্টাফ রিপোর্টার | ১৮ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৭:৪৫ | তাড়াইল  


শোক ও শ্রদ্ধায় সমাহিত হয়েছেন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী মো. মোস্তফা কামাল। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় নামাজে জানাজা শেষে উপজেলার তাড়াইল-সাচাইল ইউনিয়নের পাইকপাড়া গোরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

পাইকপাড়া মারকাজুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শুরুর আগে তাঁর রুহের মাগফিরাত কামনা করে উপস্থিত সবার কাছে দোয়া কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য দেন মরহুমের জামাতা অতিরিক্ত পুলিশ সুপার সামছুল আরেফিন তনয়।

তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূঞা শাহীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী, কিশোরগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হাজী মো. আবুল হাশেম, তাড়াইল সদর ইউপি চেযারম্যান মো. কামরুজ্জামান, ধলা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম ভূঞা, তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুলসহ দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুলসংখ্যক মানুষ তাঁর জানাজায় অংশ নেন।

কর্মীবান্ধব রাজনৈতিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক হাজী মো. মোস্তফা কামাল বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাংলাদেশ পুলিশ হাসপাতালে (রাজারবাগ) ‘লাইফ সাপোর্টে’ চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

হৃদরোগ ও ডায়াবেটিকজনিত কারণে তিনি অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, নাতিসহ বহু আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, হাজী মো. মোস্তফা কামাল তাড়াইল পাইলট উচ্চ বিদ্যালয় (বর্তমান-তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়) পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি, বাংলাদেশ কৃষক লীগ, তাড়াইল উপজেলা শাখার সাবেক সভাপতি, উপজেলা বিআরডিবি’র  সাবেক সভাপতি এবং পাইকপাড়া মারকাজুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্বপালন করে গেছেন।

তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি শাহ্ আজিজুল হক এবং প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে অধ্যক্ষ ও কিশোরগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান পৃথক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর