কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবের নতুন সহকারী কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ


 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ১৮ জুলাই ২০২১, রবিবার, ৮:৩০ | প্রশাসন 



কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন বিসিএস ৩৬তম ব্যাচের কর্মকর্তা মো. জুলহাস হোসেন সৌরভ। রোববার (১৮ জুলাই) তিনি ভৈরব উপজেলা ভূমি অফিসে যোগদান করেন।

সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুবনা ফারজানার সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা এসিল্যান্ড মো. জুলহাস হোসেন সৌরভকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

এছাড়া উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা- কর্মচারীগণ নবাগত এসিল্যান্ডকে ফুলেল শুভেচ্ছা জানান ও বরণ করে নেন।

মো. জুলহাস হোসেন সৌরভ ২০১৮ সালের ৯ সেপ্টেম্বর শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। পরবর্তীতে ২০২০ সালের ১ ডিসেম্বর তিনি কিশোরগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয় যোগদান করেন।

মো. জুলহাস হোসেন সৌরভ কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেএম শাখা, ডিআরআরও এবং আরডিসির মতো গুরুত্বপূর্ণ পদে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার রানীপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. আইউব আলী আকন ও মাতা মোশায়েদা বেগম।

তিন ভাই-বোনের মধ্যে মো. জুলহাস হোসেন সৌরভ দ্বিতীয়। তার পিতা কাকড়াবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

ব্যক্তিজীবনে মো. জুলহাস হোসেন সৌরভ বিবাহিত। তার ২ বছর ১০ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

মো. জুলহাস হোসেন সৌরভের লেখাপড়ার হাতেখড়ি গ্রামের রানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। পরে কাকড়াবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণি থেকে ৭ম শ্রেণি পর্যন্ত, সুবিদখালী রহমান ইসহাক সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এসএসসি, বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ রাইফেলস কলেজ থেকে এইচএসসি এবং চট্টগ্রাম কলেজ থেকে গণিত বিভাগে অনার্স ও মাস্টার্স ১ম বিভাগে কৃতিত্বের সাথে পাশ করেন।

৩৬তম বিসিএসে সুপারিশ প্রাপ্ত হয়ে এডমিন ক্যাডারে তিনি শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর