www.kishoreganjnews.com

২০দিনেও খোঁজ মিলেনি রুবেলের



[ রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২০ নভেম্বর ২০১৭, সোমবার, ৭:০৯ | কিশোরগঞ্জ ]


নিখোঁজের ২০দিনেও খোঁজ মিলেনি বাকপ্রতিবন্ধী শিশু রুবেলের। নিখোঁজ রুবেল কটিয়াদী উপজেলার চরপুক্ষিয়া গ্রামের রিকশা চালক আইন উদ্দিনের ছেলে। গত পহেলা নভেম্বর বিকালে কটিয়াদী বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে সে নিখোঁজ হয়। এ ব্যাপারে রুবেলের রিকশাচালক বাবা আইন উদ্দিন রোববার (১৯শে নভেম্বর) কটিয়াদী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

পরিবার জানায়, রুবেল মাঝে মধ্যেই একা একা কটিয়াদী বাজারে যেতো আবার বাড়ি ফিরে আসতো। গত পহেলা নভেম্বর বিকালে কটিয়াদী বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু ওই দিন আর সে বাড়ি ফিরেনি। এরপর থেকে রুবেলের বাবা আত্মীয়স্বজনের বাড়িসহ আশে পাশের সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি ও মাইকিং করে। এরপরও রুবেলের কোন খোঁজ না পেয়ে রোববার (১৯শে নভেম্বর) কটিয়াদী থানায় জিডি করেন।

রুবেলের বাবা আইন উদ্দিন জানান, রুবেলের গায়ের রং ফর্সা, উচ্চতা অনুমান সাড়ে ৪ফুট, মুখমণ্ডল লম্বাটে, মাথার চুল কালো এবং তার সামনের উপরের সারির দাঁত ফাকা, হলকা পাতলা গড়ন। সে স্পষ্টভাবে কথা বলতে পারে না। কোন হৃদয়বান ব্যক্তি রুবেলের খোঁজ পেলে বাবা আইন উদ্দিনের মোবাইল ফোন (০১৭০৩-৮৬৭৭৪৩) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com