www.kishoreganjnews.com

ক্যান্সারে আক্রান্ত আওয়ামী লীগ নেতার পাশে সৈয়দ আশফাকুল ইসলাম টিটু



[ স্টাফ রিপোর্টার | ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার, ১১:২৬ | কিশোরগঞ্জ ]


দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত তৃণমূলের এক আওয়ামী লীগ নেতার চিকিৎসায় তাঁর পাশে দাঁড়িয়েছেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও নবনির্বাচিত বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু। ক্যান্সারে আক্রান্ত কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল হান্নানকে তিনি ব্যক্তিগতভাবে এক লাখ টাকা অর্থ সহায়তা দিয়েছেন। মঙ্গলবার দুপুরে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স রোডের কার্যালয়ে সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ক্যান্সারে আক্রান্ত আওয়ামী লীগ নেতা আবদুল হান্নানের হাতে এই অর্থ সহায়তা তুলে দেন। এ সময় তিনি আবদুল হান্নানের সুস্থতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

ক্যান্সারে আক্রান্ত ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল হান্নানের হাতে এই অর্থ সহায়তা দেয়ার সময় লতিবাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আনিসুজ্জামান খোকন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাজী মো. সেলিম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম বকুল, মো. আসাদুজ্জামান আসাদসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

চিকিৎসার জন্য অর্থ সহায়তা পেয়ে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল হান্নান তার পাশে দাঁড়ানোয় সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার আশু রোগমুক্তির জন্য সকলের দোয়া চান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com