www.kishoreganjnews.com

মধ্যযুগীয় নৃশংসতা!

পৌনে দুই বছরের ভাতিজার পুরুষাঙ্গ কাটলেন চাচা-চাচী



[ স্টাফ রিপোর্টার | ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৭:২৭ | কিশোরগঞ্জ ]


পারিবারিক বিরোধে বাজিতপুরে পৌনে দুই বছরের এক শিশুর পুরুষাঙ্গ কেটে দিয়েছে তারই চাচা-চাচী। এ ঘটনায় বাজিতপুর থানায় মামলা হয়েছে। পুলিশ দুই পাষণ্ডকেই গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন ওসি আবু শামা মো. ইকবাল হায়াত।

মামলার বিবরণে জানা যায়, বাজিতপুর উপজেলার খাসালা গজারিয়া গ্রামের হামিদ মিয়া (৫০) এর সঙ্গে তার ছোটভাই সবুজ মিয়ার পারিবারিক বিষয় নিয়ে বিরোধ ছিল। এ অবস্থায় ১৮ই নভেম্বর হামিদ মিয়ার ছেলে নূরুল আমিনকে (৯) সবুজ মিয়ার ছেলে শাওন (১২) মারপিট করে। এর প্রতিবাদ করলে সবুজ মিয়া ও তার স্ত্রী রোকসানা বেগম হামিদ মিয়ার স্ত্রী আসমা বেগমকে প্রতিশোধ নেয়ার হুমকি দেন।

২০শে নভেম্বর রাত ৮টার দিকে হামিদ মিয়ার স্ত্রী আসমা বেগম পৌনে দুই বছরের শিশুপুত্র নাজিজুল আমিন ও অপর ছেলে নূরুল আমিনকে ঘরে রেখে প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যান। এরপর টয়লেট থেকে বেরিয়েই সবুজ মিয়া ও তার স্ত্রী রোকসানাকে তাদের ঘর থেকে বেরিয়ে যেতে দেখেন, আর পৌনে দুই বছরের শিশু নাজিজুল আমিনের পুরুষাঙ্গ কাটা দেখতে পান। এসময় তিনি চিৎকার করতে থাকলে শিশুটির বাবা হামিদ মিয়াসহ অন্যরা দ্রুত গিয়ে এই নৃশংস দৃশ্য দেখেন।

মারাত্মক আহত শিশুটিকে প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিশুটির বাবা হামিদ মিয়া বাদী হয়ে ২১শে নভেম্বর বাজিতপুর থানায় তার ছোটভাই সবুজ মিয়া ও ভাইয়ের স্ত্রী রোকসানা বেগমকে আসামী করে মামলা করলে এসআই সাখাওয়াত হোসেনকে তদন্ত কর্মকর্তা নিয়োগ দেয়া হয়। তিনি জানিয়েছেন, ২১শে নভেম্বর মামলা হলে সেদিনই দুই আসামীকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে এবং আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে তাদেরকে রিমান্ডে নেয়ার আবেদন জানানো হবে বলে তদন্ত কর্মকর্তা জানিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com