www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের কর্মসূচী ঘোষণা



[ স্টাফ রিপোর্টার | ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৮:০৩ | কিশোরগঞ্জ ]


আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে কিশোরগঞ্জে মহিলা পরিষদ সংবাদ সম্মেলন করে তাদের কর্মসূচী ঘোষণা করেছে। বৃহস্পতিবার সকালে সংগঠনের জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সভাপতি অ্যাডভোকেট মায়া ভৌমিক, সাধারণ সম্পাদক আতিয়া হোসেন ও লিগ্যাল এইড সম্পাদক অ্যাডভোকেট হামিদা বেগম।

‘যৌন নিপীড়ন ও ধর্ষণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোল, নারী-পুরুষের সমতা ভিত্তিক মানবিক সমাজ, রাষ্ট্র গঠন কর’ শ্লোগানকে সামনে রেখে আগামী ২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হয়েছে। এর মধ্যে রায়েছে যৌন নিপীড়ন ও ধর্ষণ প্রতিরোধে পাড়া মহল্লায় নারী-পুরুষ, তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করা হবে। এ ধরনের সংঘটিত ঘটনার বিচার দাবিতে ৩০ নভেম্বর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হবে। ২৫ থেকে ৩০ নভেম্বর যৌন নিপীড়ন প্রতিরোধ বিষয়ক সমাবেশের কর্মসূচীও ঘোষণা করা হয়েছে। সবশেষে ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন করা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা কমিটির সাবেক সভাপতি সুলতানা রাজিয়া, সহ-সম্পাদক বিলকিস বেগম, সমাজ কল্যাণ সম্পাদক অধ্যক্ষ ইয়াছমিন, অর্থ সম্পাদক হাসিনা হায়দার চামেলী, আন্দোলন সম্পাদক মাছুমা আক্তার, সদস্য মাধবী রায় প্রমুখ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com