www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে ব্লক বাটিক প্রশিক্ষণের সনদ বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ১১:৪৮ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মসংস্থান ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণ কার্যক্রম জোরদারকরণ প্রকল্পের আওতায় ব্লক বাটিক বিষয়ক প্রশিক্ষণপ্রাপ্তদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা শহরের আলোরমেলা এলাকার ডা. আলেকুন্নেছা যুব নারী সংস্থার কার্যালয়ে এসব সনদপত্র বিতরণ করা হয়।

সংস্থার সভাপতি মির্জা মাহবুবা বেগের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জেড এ শাহাদাৎ হোসেন।

প্রধান আলোচক ছিলেন বিআরডিবির সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার কিশোরগঞ্জ জেলা ইউনিটের সভাপতি ও ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা রেজাউল হাবীব রেজা।

আলোচক ছিলেন কিশোরগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল হক সাদী, নিরাপদ সড়ক চাই জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক শফিক কবীর এবং ভোরের আলো সাহিত্য আসরের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন।

সদর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপার ভাইজার মো. শহীদুজ্জামানের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মির্জা জেম বেগ, প্রশিক্ষণার্থী সালমা আক্তার, সুবর্ণা নাসরিন প্রমুখ।

পরে ৪০ জন প্রশিক্ষণার্থীর মাঝে অতিথিবৃন্দ সনদ বিতরণ করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com