www.kishoreganjnews.com

ভোরের আলো সাহিত্য আসরের অন্যরকম আয়োজন



[ স্টাফ রিপোর্টার | ২৪ নভেম্বর ২০১৭, শুক্রবার, ৫:৪৬ | কিশোরগঞ্জ ]


শুক্রবার সকালেই জমজমাট কিশোরগঞ্জ শহরতলীর চরশোলাকিয়া বাগপাড়া এলাকা। কবি, সাহিত্যিক আর শিল্পসংস্কৃতি সংশ্লিষ্টদের পদচারণায় মুখর হয়ে ওঠে এলাকাটি। উপলক্ষ ভোরের আলো সাহিত্য আসরের ৪৫৭তম সাহিত্য সভা। যার আয়োজনে ছিল বাগপাড়া বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠন। সংগঠনটির কার্যালয়ে এবার অন্যরকম আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ভোরের আলো সাহিত্য আসরের শুক্রবারের সভাটি। সঙ্গীত, আলোচনা আর কবিতা আবৃত্তিতে শীতের আমেজমাখা সকালটি যেন হেসে ওঠে অকৃত্রিম আবেগে।

আসরের চিরায়ত প্রথায়ও আনা হয় পরিবর্তন। সভাটিতে সভাপতিত্ব করেন বাগপাড়া বাগান বাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের সভাপতি সাংবাদিক মো. ফারুকুজ্জামান। ভোরের আলো সাহিত্য আসরের সভাপতি নাট্যকার মো. আজিজুর রহমান সভায় যোগ দেন প্রধান আলোচক হিসেবে। সভায় প্রধান অতিথি হিসেবে সরস বক্তৃতা দিয়ে প্রশংসিত হন বিআরডিবি’র সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা কবি মো. নিজাম উদ্দিন।

সভায় বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ লেনিন, কিশোরগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, একাত্তর টিভির জেলা প্রতিনিধি আবু তাহের, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি মাজহার মান্না, সাবেক পৌর কমিশনার মো. আলমগীর কবির ও ভোরের আলো সাহিত্য আসরের সহ-সভাপতি মোতাহের হোসেন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা মো. রেজাউল হাবিব রেজা।

সাহিত্য আসরের পরিচালক সাংবাদিক আমিনুল হক সাদীর পরিচালনায় আলোচনায় অংশ নেন বাগানবাড়ী ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মো. রতন মিয়া, উবাইদুল্লাহ রাজু, আজিজুল, মো. জুয়েলুর রহমান জুয়েল, ফুটবলার জি.এম. ইয়াহহিয়া ভূঞা, সাহিত্য আসরের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন, সাংবাদিক শফিক কবির, সাংবাদিক আশরাফ আলী, কবি মর্তুজা জামান, শিল্পী নিরব রিপন, কবি মাহফুজুর রহমান, সাংবাদিক আবুল কাসেম, কবি মো. জসিম উদ্দিন, মীর্জা মাহবুবা বেগ মৌসুমী, ফাহমিদা জাহান প্রভা, মীর্জা ওয়ার্দা বেগ, সালমা আক্তার, সুবর্ণা নাসরিন, ডা. শামছুন্নাহার চৌধুরী, মোজাফ্ফর হোসেন খান, মোদাব্বির হোসেন খান, চাঁদনী আক্তার চুম্কী, মো. জহিরুল হাসান রুবেল প্রমুখ।

এ সময় ভোরের আলো সাহিত্য আসরের প্রধান উপদেষ্টা মোহাম্মদ হাফিজুর রহমান ভূইয়াসহ আসরের সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com