www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা



[ স্টাফ রিপোর্টার | ২৫ নভেম্বর ২০১৭, শনিবার, ৫:৫২ | কিশোরগঞ্জ ]


বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কো কর্তৃক বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য হিসেবে রেজিস্ট্রারভুক্ত হওয়ায় কিশোরগঞ্জে জেলা প্রশাসন আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান করেছে। শনিবার সকালে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে বিশাল ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রায় সংরক্ষিত আসনের এমপি দিলারা বেগম আছমা, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তরফদার মো. আক্তার জামীল, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান পিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবির বিচিত্র বড়ুয়া, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক জহিরুল ইসলাম, পৌর মেয়র মাহমুদ পারভেজ, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ প্রমুখ নেতৃত্ব দেন।

শোভাযাত্রায় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল, জনপ্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী, পুলিশ, আনসার, বিএনসিসি, স্কাউটদলসহ নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

শোভাযাত্রা শেষে শহরের সমবায় কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com