www.kishoreganjnews.com

এমপি-উপজেলা চেয়ারম্যান-ইউএনও’র নেতৃত্বে পাকুন্দিয়ায় বিশাল শোভাযাত্রা



[ সাখাওয়াত হোসেন হৃদয় ও রাজন সরকার | ২৬ নভেম্বর ২০১৭, রবিবার, ১১:৪৬ | কিশোরগঞ্জ ]


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় পাকুন্দিয়ায় স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু এবং ইউএনও অন্নপূর্ণা দেবনাথের নেতৃত্বে বিশাল আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য এই শোভাযাত্রাটি বের করা হয়।

শোভাযাত্রায় আবহমান বাংলার ঐহিত্য পালকি, গরুর গাড়ি, ঘোড়া, পলো, হুক্কাসহ স্কুল-কলেজের শিার্থীরা রঙ-বেরঙের পোশাকে সজ্জিত হয়ে ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড বহন করে। শোভাযাত্রাটি পৌরসদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু এবং ইউএনও অন্নপূর্ণা দেবনাথ ছাড়াও ওসি মোহাম্মদ সামসুদ্দীন, পৌরমেয়র মো. আক্তারুজ্জামান খোকন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিসবাহ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকতা ডা. আনোয়ারুর রফউ, সহকারী কমিশনার (ভূমি) হাফিজুর রহমান, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. স্বপন চন্দ্র বণিক, পাকুন্দিয়া আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিন, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিনসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন।

আনন্দ শোভাযাত্রা ছাড়াও এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন শেষে পরিষদ চত্বরে আলোচনা সভা ও পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পকলা একাডেমির শিল্পীরা সংগীত পরিবেশন করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com