www.kishoreganjnews.com

করিমগঞ্জে ফেরিওয়ালাকে কুপিয়ে হত্যা



[ স্টাফ রিপোর্টার | ২৬ নভেম্বর ২০১৭, রবিবার, ৬:০০ | কিশোরগঞ্জ ]


করিমগঞ্জে আবদুল মান্নান হাওলাদার (৩৫) নামের এক ফেরিওয়ালাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার সকালে উপজেলার জাফরারাদ এলাকার কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের পেছনের একটি জমি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আবদুল মান্নান হাওলাদার বরিশাল জেলার মেহেন্দীগঞ্জের জলিল হাওলাদারের ছেলে। তিনি করিমগঞ্জের জাফরাবাদ কুর্শা গ্রামের ভগ্নিপতি জসিম উদ্দিনের বাড়িতে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে থেকে ভ্যানগাড়িতে জুতা ফেরি করে বিক্রি করতেন।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা আবদুল মান্নান হাওলাদারকে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। রোববার সকালে এলাকাবাসী পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন জমিতে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত আবদুল মান্নান হাওলাদারের মাথা ও ঘাড়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

করিমগঞ্জ থানার ওসি মো. মজিবুর রহমান জানান, কে বা কী কারণে আবদুল মান্নান হাওলাদারকে খুন হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তদন্তের মাধ্যমে এই হত্যারহস্য উদঘাটন করা হবে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওসি জানিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com