www.kishoreganjnews.com

সৈয়দা জাহানারা খাতুনের ইন্তেকাল



[ স্টাফ রিপোর্টার | ২৭ নভেম্বর ২০১৭, সোমবার, ২:৩৯ | কিশোরগঞ্জ ]


নিকলী সদর ইউনিয়নের পূর্বগ্রামের সৈয়দা জাহানারা খাতুন রোববার দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে রাজধানীর মিরপুরস্থ আল হেলাল স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৮ বছর। সৈয়দা জাহানারা খাতুন নিকলী পূর্বগ্রামের এ এম শামছুল হকের (হক সাহেব) স্ত্রী। মৃত্যুকালে তিনি তিন ছেলে, তিন মেয়ে, অসংখ্য নাতি-নাতনি ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার স্বামী এ এম শামছুল হক (হক সাহেব) স্বাধীন হায়দ্রাবাদের বাদশা নিজামের প্রতিরক্ষা উপদেষ্টা ছিলেন। সৈয়দা জাহানারা খাতুন হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের রামশ্রী সাহেববাড়িতে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা সৈয়দ খলিলুর রহমান ছিলেন রাজনীতিবিদ ও সিলেটের একজন আইনজীবী। তাঁর চাচা সৈয়দ সামিউর রহমান ছিলেন বৃটিশ ভারতের শিক্ষামন্ত্রী। তিনি সৈয়দ নাসির উদ্দিন সিপাহশালার (রঃ) মুরারবন্দ-এর সরাসরি বংশধর ছিলেন।

মরহুমার তিন ছেলেই আইনজীবী। বড় ছেলে নিকলী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ এম ছলিমুল হক, মেঝো ছেলে এম সাজ্জাদুল হক দুদকের পিপি এবং ছোট ছেলে সাবেক ডেপুটি এটর্নি জেনারেল এ এম শওকতুল হক।

মরহুমার নামাজে জানাজা নিকলী কেন্দ্রীয় ঈদগাহে সোমবার বাদ আসর অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাঁকে দরগাহ হাটি কবরস্থানে দাফন করা হবে।

মরহুমার জন্য দোয়া চেয়েছেন সৈয়দা জাহানারা খাতুনের নাতি, আমাদের নিকলী ডটকম-এর বিশেষ প্রতিনিধি ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট জামিউল হক ফয়সাল।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে ঢাকাস্থ নিকলী সমিতি ও নিকলী উপজেলাকেন্দ্রিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম আমাদের নিকলী ডটকম। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com