www.kishoreganjnews.com

ভৈরবে ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক



[ স্টাফ রিপোর্টার | ২৭ নভেম্বর ২০১৭, সোমবার, ৬:২৪ | কিশোরগঞ্জ ]


ভৈরবের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী ও উপজেলার শ্রীনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মুছা মিয়াকে দুইশ’ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। সোমবার ভোর রাতে শ্রীনগর গ্রামের বাড়িতে ভৈরব থানার এসআই মতিউর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

এর আগে রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দূর্জয় মোড় থেকে পাঁচশ’ পিস ইয়াবাসহ মুছার দুই পিচ্চি সহযোগী শুভ (১৫) ও মিজান (১৫) কে আটক করে অভিযানিক দলটি। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মুছার বাড়িতে অভিযান চালানো হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও সংশ্লিষ্টরা জানিয়েছেন, শ্রীনগর গ্রামের ওমর আলীর ছেলে মুছা ভৈরবের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। ক্ষমতাসীন দলের পরিচয়ে সে দীর্ঘদিন ধরে রমরমা ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। সে ইয়াবার একাধিক সিণ্ডিকেট নিয়ন্ত্রণ করতো।

ভৈরব থানার এসআই মতিউর রহমান জানান, দুইশ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মুছাকে গ্রেপ্তারের ঘটনায় এসআই মাজহারুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে সোমবার দুপুরে তাকে কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। এছাড়া পাঁচশ’ পিস ইয়াবাসহ আটক দুই কিশোর শুভ ও মিজানের বিরুদ্ধে তিনি বাদী হয়ে থানায় পৃথক মামলা দায়েরের পর তাদেরও একইসঙ্গে আদালতে পাঠানো হয়েছে বলে এসআই মতিউর জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com