www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্পের ঋণ বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ২৮ নভেম্বর ২০১৭, মঙ্গলবার, ৩:২৭ | কিশোরগঞ্জ ]


প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক ‘একটি বাড়ি একটি খামার প্রকল্প’ এর আওতায় কিশোরগঞ্জ সদর উপজেলায় গ্রাম উন্নয়ন সমিতির সুবিধাভোগীদের মাঝে ঋণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নবনির্মিত উপজেলা পরিষদের দ্বিতীয় তলার সভা কক্ষে উপজেলা প্রশাসন ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের আয়োজনে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপপরিচালক মো. শহিদ উল্লাহ, মহিলা ভাইসচেয়ারম্যান কামরুন নাহার লুনা, ভাইসচেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আতাউর রহমান, প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মো. আব্দুল্লাহ আরিফ প্রমুখসহ প্রকল্প সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস কিশোরগঞ্জ সদর উপজেলার তিনটি গ্রাম উন্নয়ন সমিতির ৩২ জন সুবিধাভোগীর মাঝে চার লাখ ৮০ হাজার টাকা ঋণের চেক বিতরণ করেন।

এর আগে জেলা প্রশাসক একটি বাড়ি একটি খামার প্রকল্পের নতুন ভবন উদ্বোধন করেন।

উল্লেখ্য, কিশোরগঞ্জ সদর উপজেলায় ১১টি ইউনিয়নের ১৭০টি গ্রাম উন্নয়ন সমিতির মোট ৮ হাজার ২৯৬ জন একটি বাড়ি একটি খামার প্রকল্পে সুবিধাভোগী হিসেবে অন্তর্ভুক্ত রয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com