www.kishoreganjnews.com

নান্দাইলে ৬৮০ পিস ইয়াবাসহ হোসেনপুরের শিক্ষার্থী গ্রেপ্তার



[ বিশেষ প্রতিনিধি | ২৮ নভেম্বর ২০১৭, মঙ্গলবার, ৭:৩৫ | কিশোরগঞ্জ ]


ময়মনসিংহের নান্দাইলে ৬৮০ পিস ইয়াবাসহ আবুল হাসেম (২০) নামে হোসেনপুরের খন্দকার আবদুল মান্নান মেডিকেল ইনস্টিটিউটের প্যাথলজী বিভাগের এক ছাত্র এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ান) এর হাতে গ্রেপ্তার হয়েছে।

মঙ্গলবার সকালে নান্দাইল উপজেলার কালিগঞ্জ বাজারের একটি সড়ক থেকে এপিবিএন-২ সদস্যরা তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে নগদ ১৯ হাজার ৫০০ টাকাও জব্দ করেন এপিবিএন সদস্যরা।

আটক আবুল হাসেম নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের খালপাড় গ্রামের কৃষক আবদুর রফিকের ছেলে।

এপিবিএন-২ এর পরিদর্শক (অপারেশন) মো. কাইয়ুম জানান, তাঁরা গোপনসূত্রে খবর পান রাজগাতী ইউনিয়নের কালীগঞ্জ বাজার থেকে তাড়াইলগামী সড়কে একটি ইজিবাইকে করে ইয়াবার বড় চালান পাচার হচ্ছে। খবর পেয়ে তাঁরা দলবল নিয়ে মুশুলি চৌরাস্তায় অবস্থান নেন। পরে সূত্রের দেওয়া তথ্যে অভিযান চালিয়ে আবুল হাসেমকে ইয়াবা বড়ির পুটলিসহ আটক করেন।

নান্দাইল মডেল থানায় পুলিশের হেফাজতে থাকা আবুল হাসেম জানায়, সে হোসেনপুরের খন্দকার আবদুল মান্নান মেডিকেল ইনস্টিটিউটের প্যাথলজী বিভাগের ছাত্র। মঙ্গলবার সকালে তাঁর প্রতিবেশী জালাল তাঁকে একটি পুটলি দিয়ে একটি ইজিবাইকে পৌঁছে দিতে বলে। পুটলিতে কী রয়েছে সে তা জানতো না। সে কোনো নেশা করে না। এমনকি ধুমপানও করে না। জালালের অনুরোধ রাখতে গিয়ে সে বিপদে পড়েছে।

নগদ ১৯ হাজার ৫০০ টাকা সঙ্গে থাকা প্রসঙ্গে হাসেমের দাবি, তার শিক্ষাপ্রতিষ্ঠানের বেতন ও খরচের জন্যে তাঁর বড় ভাই তাঁকে এই টাকা দিয়েছিল।

ইয়াবা উদ্ধারের এই ঘটনায় এপিবিএনএর উপপরিদর্শক (এসআই) মো. জাহিদুল ইসলাম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন। নান্দাইল থানার ওসি মো. ইউনুস আলী মামলা রেকর্ড হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com